ব্লগে আর্টিকেল লিখে সারাজীবন টাকা আয় করুন

রিমি আক্তার
প্রকাশকাল (৩১ আগস্ট ২০১৬)

f
g+
t

কিভাবে learnarticle.com-এ একাউন্ট খুলবেন ও লিখা প্রকাশ করবে

learnarticle.com-এ দুই ধরনের লিখা প্রকাশ করা হয় বাংলা এবং ইংরেজিতে। আপনি যদি বাংলায় লিখা প্রকাশ করতে চান তাহলে learnarticle.com-এ বাংলায় ক্লিক করে একাউন্ট খুলুন। learnarticle.com-এ লগ ইন করার সময়ও বাংলায় গিয়ে লগ ইন করুন।

ব্লগে আর্টিকেল লিখে সারাজীবন টাকা আয় করুন

ছবি রিমি আক্তার

কোন প্রকার অভিজ্ঞতা ছাড়া অনলাইন আয়ের জনপ্রিয় মাধ্যম

অনলাইনে টাকা আয় করার সুযোগ বৃদ্ধি পাচ্ছে । অনলাইন ইনকাম টিপস

একবার লিখুন সারাজীবন আয় করুন

যেহেতু learnarticle.com একটি আন্তর্জাতিক প্রকাশনা মাধ্যম, সেজন্য লিখা আলাদা প্রকাশ করার জন্য এই নীতি গ্রহন করা হয়েছে। আপনি যদি ইংরেজিতে প্রকাশ করতে চান তাহলে প্রধান পেজ থেকে একাউন্ট খুলতে হবে। আপনি যদি বাংলা এবং ইংরেজি উভয় ভাষায় লিখতে চান তাহলে আলাদা একাউন্ট খুলতে হবে।

কারন learnarticle.com বাংলা এবং ইংরেজি-এর সকল হিসাব আলাদা গননা করে থাকে। তাছাড়া আপনি যদি ইংরেজিতে লগ ইন করে বাংলা লিখা প্রকাশ করতে চান তাহলে learnarticle.com অনুমোদন দেবে না। আবার বাংলার ক্ষেত্রেও একই নিয়ম প্রযোজ্য।

Learnarticle.com- এ আপনি একবার লিখা প্রকাশ করে সবসময় আয় করতে পারেন। এবার ভাবতে পারেন আপনার লিখার জন্য Learnarticle.com কিভাবে আয় দেবে? হ্যা Learnarticle.com নিজস্ব বিজ্ঞাপন থেকেই আপনাকে আয় দেবে।

এজন্য আপনাকে Learnarticle.com- এ একাউন্ট খুলতে হবে। তারপর আপনার লিখা প্রকাশ করতে পারেন। আপনার লিখা প্রকাশ করার আগে রিভিউ করা হবে। আপনার প্রকাশিত লিখার পাঠক সংখ্যা এবং বিজ্ঞাপন ক্লিক অনুযায়ী আপনাকে আয় দেওয়া হবে।


প্রকাশিত লিখার প্রদর্শণ সংখ্যা বৃদ্ধির জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে পারেন। Learnarticle.com- এর পাঠক থেকেও অনেক পাঠক পাবেন। তাছাড়া আপনার প্রকাশিত লিখার লিংক বিভিন্ন জায়গায় ছড়িয়ে দিতে পারেন অনেক পাঠক আসবে।

শিক্ষনীয় এবং উপকারি লিখা প্রকাশ করতে পারেন যা পাঠককে আকর্ষন করবে। Learnarticle.com- এ লগ ইন করে আপনি প্রত্যেকটা লিখার প্রদর্শণ সংখ্যা এবং আয় দেখতে পাবেন। আমাদের সয়ংক্রিয় প্রোগ্রাম কতৃক সবকিছু হিসাব করা হয়ে থাকে।

Learnarticle.com- এ আপনার লিখা স্থায়ী সম্পত্তির মত জমতে থাকবে যা আপনাকে সবসময় আয় দেবে। Learnarticle.com থেকে আপনি সহজেই আপনার আয় গ্রহন করতে পারবেন।

Learnarticle.com থেকে আপনি বিকাশ-এর মাধ্যমে আপনার আয় উত্তোলন করতে পারবেন। অবশ্যই Learnarticle.com- এর নিয়ম কানুন দেখে নেবেন যা আপনাকে আয় বৃ্দ্ধি করতে সাহায্য করবে।

রিমি আক্তার-এর আরও প্রবন্ধ পড়ুন

* চট্টগ্রাম বিভাগের সকল জেলার বিখ্যাত ও জনপ্রিয় দর্শনীয় স্থান

* বরিশাল বিভাগের সব জেলার বিখ্যাত ও জনপ্রিয় দর্শনীয় স্থান সমূহ

* ময়মনসিংহ বিভাগের সব জেলার জনপ্রিয় বিখ্যাত দর্শনীয় স্থান সমূহ

বিজ্ঞাপন

আরও প্রবন্ধ পড়ুন



বিজ্ঞাপন



© ২০১৬ সর্বস্বত্ব সংরক্ষিত LearnArticle.com